Price: 1207.00 ₹

Description

আমাদের সম্পর্কে

২০১৫ সালের ১৮ ই জানুয়ারী বাংলাদেশের ই-কমার্স পোর্টাল হিসেবে Deshbazar.com.bd এর কার্যকর শুরু করেছে। Deshbazar.com.bd একটি অনলাইন মার্কেটপ্লেস যেখানে যে কেউই প্রায় সব কিছু বিক্রি বা কিনতে পারে। ওয়েব সাইট টির ব্যবহারকারীদের নিকট সফটওয়্যার, কার,মোটর সাইকেল, ইলেকট্রনিক্স, ক্যামেরা, ফোন, কম্পিউটার,মোবাইল, ফ্যাশন আনুষাঙ্গিক, সঙ্গীত, ভ্রমণ সহ বিভিন্ন ধরণের আইটেম ,একটি বিশ্বমানের প্রযুক্তির পরিকাঠামো মাধ্যমে পরিবেশন করে

Deshbazar.com.bd বাংলাদেশ এর অনলাইন ব্যবহারকারী জন্য ই-কমার্স প্লাটফর্ম কে সহজ করে তোলে। অন্য যেকোনো বাংলাদেশী সাইটের তুলনায় ব্যবহারকারীরা Deshbazar.com.bd তে সাচ্ছন্দ বোধ করে এবং আরো সময় ব্যয় করে, এটি বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় সাইট গুলোর মধ্যে অন্যতম। তরুণ প্রজন্মের ইন্টারনেট শক্তি ব্যবহার করে পণ্য বিক্রয় করে অর্থ উপার্জন করতে উৎসাহী| Deshbazar.com.bd তরুণ উদ্যোক্তাদের অনলাইন ব্যবসার প্রতিষ্ঠা করতে সাহায্য করার জন্য গর্বিত।

ব্যবহারকারীদের একটি অনলাইন শপিং এবং সর্বোত্তম মূল্যে কেনাকাটা করার সুযোগ প্রদান করে Deshbazar.com.bd

আমাদের লক্ষ্য

Deshbazar.com.bd দেশের ব্যক্তি-থেকে-ব্যবসায়িক ট্রেডিং সহ সকল সম্প্রদায় এর মধ্যে সেতু বন্ধন তৈরি করে বাংলাদেশী ইন্টারনেট বিপ্লব এ অবদান রাখা। আমরা টেকনোলজি নিয়ে কাজ কাজ করি আমরা চাই যারা টেকনোলজি এর সাথে সগযুক্ত না তাদের কে টেকনোলজি তে সগযুক্ত করা যেন একটা ডিজিটাল বাজার ব্যবস্থা স্থাপন করা।বিক্রেতা তাদের নতুন পুরাতন পণ্য অথবা সেবা বিক্রয় করবে ভোক্তা পণ্য বা সেবা গ্রহণ করবে সাথে তার অভিজ্ঞতা প্রদান করবো।

আমাদের লক্ষ্য হলো বাংলাদেশের জন্য একটি ই-ট্রেডিং প্ল্যাটফর্ম প্রদান করা যেখানে কার্যত যে কেউ ব্যবসাগত ভাবে কিছুতে ট্রেড করতে পারে। আমাদের লক্ষ্য হলো বাংলাদেশের জন্য Deshbazar.com.bd বাসা, অফিস, যে যার জায়গা থেকে ভিজিট , কিনতে এবং ফ্রী বিজ্ঞাপন দিতে পারে।

Deshbazar.com.bd এমন একটি ভার্চুয়াল স্থান তৈরি করছে যেখানে লোকেরা বিক্রির জন্য পণ্যগুলি অফার করতে পারে এবং বিশ্বের যে কেউই যেন তা ন্যায্য মূল্যে কিনতে পারেন।

মানুষের একটি বিজ্ঞাপন বাজার হবে, পরিশেষে, আমাদের বিজ্ঞাপন বাজার এত বড় যে আপনি যেকোন কিছু যা আপনি কল্পনা করতে পারেন তা খুঁজে পেতে সক্ষম হবেন । আমাদের সেবা সবার জন্য।

প্রতিষ্ঠাতা

Deshbazar.com.bd এর প্রতিষ্ঠাতা এবং সফ্টওয়্যার ইঞ্জিনিয়ার হাসান মেহেদী তার টীম বাংলাদেশ থেকে C.S.E ও MCSE স্নাতক পাস করে BITM এ ওয়েব trainer হিসাবে কাজ করেছিলেন । এ সময় তিনি দেশে বেকারত্বের পরিমান ও বেকার মানুষ এর কষ্ট অনুধাবন করেন মূলত এই সময় থাকে দেশবাজার এর কাযক্রম শুরু করেন। টেকনোলজি এর ব্যবহার এ বেকারত্ব দূর হবে,তথ্য প্রযুক্তি ব্যবহার হয়ে সত্যিকারের গতিশীল ই-কমার্স সমাধান হিসাবে দেশবাজার প্লাটফ্রম সবার কাছে পৌঁছে যাবে এই তার কাম্য। আমরা বাংলাদেশের অনলাইন বাজারে খুব সহজে সব কিছু বিক্রি বা কিনতে পারবো। তিনি আশা করেন, Deshbazar.com.bd এর সাফল্যের ফলে আইসিটি উদ্যোক্তাদের আরো অনুপ্রেরণা হিসাবে কাজ করবে

More Details

Total Views:6
Reference Id:#1909449
Phone Number:8801727002781

Comments

Copyright © 2022 |   All Rights Reserved |   tuffclassified.com |   24x7 support |   Email us : info[at]tuffclassified.com